আইপিএলে ডিজিটাল মাধ্যমে কোন ম্যাচের দর্শক সর্বাধিক? তালিকায় কত নম্বরে রয়েছে কেকেআর?

Photo of author

By S.G

এবারের আইপিএল জমেছে। এ বছর 22টি ম্যাচ খেলা হয়েছে। টেলিভিশনে স্টার স্পোর্টস ছাড়াও, ডিজিটাল মিডিয়ার মাধ্যমে জিও সিনেমা অ্যাপেও গেমটি দেখানো হবে। এই 22টি ম্যাচের মধ্যে কোন ম্যাচটি ডিজিটাল মিডিয়ায় সবচেয়ে বেশি ভিউয়ারশিপ পেয়েছে? তালিকায় কি কেকেআরের কোনো ম্যাচ আছে?

 

দর্শক সংখ্যা অনুসারে Jio সিনেমার সেরা 8টি ম্যাচ-

1) বেঙ্গালুরু বনাম চেন্নাই – আইপিএলের প্রথম ম্যাচে RCB এবং CSK একে অপরের মুখোমুখি হয়েছিল। বিরাট কোহলি বনাম মহেন্দ্র সিং ধোনি সবচেয়ে বেশি দেখা ম্যাচ ছিল। সংখ্যাটি 38 কোটি। সেই ম্যাচে বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়েছে চেন্নাই।

2) হায়দ্রাবাদ বনাম মুম্বাই – এই ম্যাচে সর্বোচ্চ রান। প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ ২৭৭ রান করে, যা আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ। রান তাড়া করতে নেমে মুম্বাই 246 রান করে। হায়দ্রাবাদ ৩১ রানে জিতেছে। 28.4 মিলিয়ন দর্শক এই ম্যাচ দেখেছেন।

3) চেন্নাই বনাম গুজরাট – চেন্নাই তালিকার তিন নম্বরে রয়েছে। এই ম্যাচে গুজরাটকে ৬৩ রানে হারিয়েছে ধোনি। Jio সিনেমায় 25 কোটি 20 লাখ দর্শক গেমটি দেখেছেন।

4) বেঙ্গালুরু বনাম পাঞ্জাব – কোহলির ম্যাচটিও অনেক দর্শক দেখেছিলেন। চিন্নাস্বামী স্টেডিয়ামে এই ম্যাচে পাঞ্জাবকে ৪ উইকেটে হারিয়েছে বেঙ্গালুরু। 24 কোটি দর্শক ম্যাচটি দেখেছেন।

5) চেন্নাই বনাম দিল্লি – ধোনি বনাম ঋষভ পন্তের ম্যাচটিও 24 কোটি দর্শক দেখেছেন। বিশাখাপত্তনমে এই ম্যাচে চেন্নাইকে ২০ রানে হারিয়েছে দিল্লি। এবারের আইপিএলে দিল্লির প্রথম জয়।

6) বেঙ্গালুরু বনাম রাজস্থান – তালিকাটি দেখায় যে দর্শকরা ধোনি এবং কোহলির খেলা দেখতে উত্তেজিত৷ এই ম্যাচে বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়েছে রাজস্থান। সেঞ্চুরি করেন কোহলি। পাল্টা সেঞ্চুরি করেন রাজস্থানের জস বাটলার। 23 কোটি দর্শক এই ম্যাচ দেখেছেন।

7) বেঙ্গালুরু বনাম লখনউ- লখনউ তার ঘরের মাঠে এই ম্যাচে কোহলিকে 28 রানে হারিয়েছে। 22.5 মিলিয়ন দর্শক ডিজিটাল মিডিয়ার মাধ্যমে ম্যাচটি দেখেছেন।

8) বেঙ্গালুরু বনাম কলকাতা – প্রথম আটটিতে কলকাতার মাত্র একটি ম্যাচ রয়েছে। বেঙ্গালুরু তাদের ঘরের মাঠে কেকেআরের কাছে হেরেছিল। কলকাতা ৭ উইকেটে ম্যাচ জিতেছে। 21 কোটি 80 লাখ দর্শক এই ম্যাচ দেখেছেন।

Leave a Comment