বাজার কাঁপতে আসছে Hero Splendor Electric Bike, চলবে ২৪০ কিলোমিটার পর্যন্ত!

Photo of author

By S.G

গ্রাম থেকে দেশের প্রতিটি শহরে দেখতে পাবেন হিরো স্প্লেন্ডার। Hero Splendor বৈদ্যুতিক মোটরসাইকেলটি একটি মোটামুটি ভাল 4kWh ব্যাটারি প্যাক পাবে যা একটি 9kW মিড-শিপ মাউন্ট করা বৈদ্যুতিক মোটরকে শক্তি দেবে। এই মোটরটি প্রচুর শক্তি উৎপন্ন করবে এবং বাইকটিকে সার্বক্ষণিক শক্তি দেবে।

এই মোটর একটি সাইলেন্ট বেল্ট ড্রাইভ ব্যবহার করে পিছনের চাকা চালাবে। এই দুর্দান্ত বাইকে আপনি একটি সেকেন্ডারি 2kWh ব্যাটারি প্যাকের বিকল্পও পাবেন যা অপসারণযোগ্য হতে চলেছে। এই অতিরিক্ত ব্যাটারি প্যাকটি বাইকের সিঙ্গেল চার্জ রেঞ্জ 50 শতাংশ পর্যন্ত বাড়াতে সক্ষম।

Hero Splendor Electric Motorcycle
Hero Splendor Electric Motorcycle

Hero Splendor Electric-এ আপনি সাধারণ ব্যাটারি প্যাক সহ 180 kms এর একটি মজবুত রেঞ্জ পেতে যাচ্ছেন এবং একই অতিরিক্ত ব্যাটারি প্যাকের সাথে আপনি এই বাইকটিকে বেশ সাশ্রয়ী করে 240 kms এর একটি মজবুত রেঞ্জ পেতে চলেছেন৷ Hero Splendor ইলেকট্রিক বাইকটি হবে খুবই আধুনিক এবং নতুন প্রযুক্তিতে সজ্জিত, আপনি প্রয়োজনীয় সব জিনিস পাবেন।

আপনি ডিজিটাল ডিসপ্লে পাবেন যা ব্লুটুথ সংযোগ সমর্থন সহ আসবে। ফলে বাইকটি আপনাকে ফোনে এসএমএস/এসএমএস পাঠাতে দেবে। কল, নোটিফিকেশন ইত্যাদি দেখা যাবে। আসনগুলোতে ইউএসবি চার্জিং পোর্ট, উজ্জ্বল এলইডি হেডলাইট এবং ডিআরএল পাওয়া যাচ্ছে। বাইকটি ইউটিলিটি+, রেঞ্জ+ এবং রেঞ্জ ম্যাক্স নামে চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। এটি অদূর ভবিষ্যতে ভারতের বাজারে লঞ্চ করা হবে এবং এর দামও খুব সাশ্রয়ী হবে।

Leave a Comment