Kedarnath helicopter crash video: খেলনার মতো হাওয়ায় ঘুরছে হেলিকপ্টার, কেদারনাথে হাড় হিম করা দৃশ্য! দেখুন সেই ভিডিও

Photo of author

By S.G

কেদারনাথ: খেলনার মতো হাওয়ায় ঘুরছে হেলিকপ্টার৷ ভিতরে তখন পাইলট ছাড়াও রয়েছেন ৬ যাত্রী৷ যেভাবে ওই হেলিকপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে হাওয়ায় ঘুরছিল, তা দেখে আতঙ্কে ছোটাছুটি করতে শুরু করেন অনেকে৷ এ দিন সকালে এমনই ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী থাকল কেদারনাথ৷

শেষ পর্যন্ত বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান তীর্থযাত্রীরা। তীর্থযাত্রী-সহ ৭ জনকে নিয়ে কেদারনাথ ধামে যাওয়ার পথে ওই হেলিকপ্টারে প্রযুক্তিগত সমস্যা দেখা দেয়। এরপরই হেলিপ্যাড থেকে কিছুটা দূরে জরুরি অবতরণ করেন পাইলট। কোনও দুর্ঘটনা ঘটেনি। ৭ জনই সুরক্ষিত আছেন বলে জানা গিয়েছে।

এক কর্মকর্তা জানিয়েছেন, হেলিকপ্টারটি মন্দিরের হেলিপ্যাড থেকে কয়েক মিটার দূরে অবতরণ করে। ৬ তীর্থযাত্রী ও একজন পাইলটকে নিয়ে মোট ৭ জন ছিলেন। সবাই নিরাপদে আছেন। প্রসঙ্গত, গত ১১ বছরে মোট ১০টি দুর্ঘটনা ঘটেছে কেদারনাথে।

রুদ্রপ্রয়াগের জেলাশাসক সৌরভ গহরওয়ার জানিয়েছেন, শুক্রবার ভোরে হেলিকপ্টারটি সিরসি হেলিপ্যাড থেকে কেদারনাথ ধামের উদ্দেশ্যে রওনা দেয়। মাঝ আকাশে প্রযুক্তিগত সমস্যা দেখা দেয়। ভয় পেয়ে যান যাত্রীরা। তৎক্ষণাৎ জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট। কেদারনাথের হেলিপ্যাড থেকে কয়েক মিটার দূরে অবতরণ করে হেলিকপ্টার। প্রাথমিক বিবৃতিতে এ কথা জানিয়েছেন তিনি।

Leave a Comment