২০ কোটি টাকার অটোর ভাড়া ! ফাইনালের আগে ২০ কোটির কামিন্সকে খোঁচা শ্রেয়সের !

Photo of author

By S.G

রবিবারের আইপিএল ফাইনালের আগের দিন, অর্থাৎ শনিবার, কলকাতা এবং হায়দরাবাদ দলের অধিনায়কদের জন্য একটি ফটোশুট অনুষ্ঠিত হয়েছিল। সেখানেই হায়দরাবাদের নেতা, প্যাট কামিন্সকে তাঁর দাম নিয়ে খোঁচা দিলেন শ্রেয়স আয়ার। অটোর ভাড়া চেয়ে তিনি বসলেন ২০ কোটি টাকা।

ম্যাচের আগে, আইপিএলের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে কামিন্স বলেন, “এই প্রথম বার আমি টুকটুকে চড়তে চলেছি।” শ্রেয়স হাসতে হাসতে বলেন, “আমি আগে চালাতাম।” তারপরে কামিন্স জিজ্ঞাসা করেন, কত ভাড়া হয়েছে। তখনই শ্রেয়স উত্তর দেন, ২০ কোটি টাকা।

ভিডিওতে দুই ক্রিকেটারকে বিভিন্ন বিষয়ে মজা করতে দেখা গিয়েছে। কামিন্স জানান, চেন্নাইয়ের প্রবল গরমে তিনি ক্লান্ত হন। সারা ক্ষণ ঘাম হচ্ছে। কিন্তু সময়টা বেশ উপভোগ্য হচ্ছে। একেবারেই জানা যায়, শ্রেয়সের কাছে সুন্দর গাড়ি আছে। তার অনুমতি পেলে কামিন্স সেই গাড়িতে চাপিয়ে আনতে চায়।

দুই ক্রিকেটার পৌঁছানোর পর তারা চিপক বিচে। কামিন্স শ্রেয়সকে প্রশ্ন করেন তিনি আগে কত বার এসেছেন? শ্রেয়স জানান, আগে বেশ কয়েক বার এলেও এখন সে ভাবে হোটেল থেকে বের হতে চায় না। এরপর দুই ক্রিকেটার একটি নৌকায় বসে ছবি তুলছে। সেখানেও চলে একপ্রস্ত মজা। শ্রেয়স কামিন্সকে জিজ্ঞাসা করেন, ২০১৪ সালে কেকেআরের আইপিএলজয়ী দলে থাকার অনুভূতি কেমন ছিল। কামিন্স জানান, তিনি মাত্র একটি ম্যাচে খেলেছিলেন, তবে অভিজ্ঞতা খুবই ভাল ছিল।

Leave a Comment