Tornado Storm: ঝড়ে উড়ল গাড়ি, ঘর-বাড়ি! টর্নেডো তাণ্ডবের ভয়ঙ্কর ছবি দেখে শিউরে উঠবেন।

Photo of author

By S.G

কোথাও বাতাসে উড়ে গেল পুরো বাড়ি, কোথাও গাড়ি উড়ে টুকরো টুকরো হয়ে গেল, আমেরিকায় টর্নেডোর তাণ্ডব, ধ্বংসলীলার ছবি দেখলে ভয় পেয়ে যাবেন।

Tornado
Tornado

শনিবার রাতে (স্থানীয় সময়) আমেরিকার সব রাজ্যে প্রচণ্ড ঝড়বৃষ্টি হয়। টেক্সাসের ডেন্টন কাউন্টি এবং ডালাসের উত্তরে কুক কাউন্টি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ অঞ্চলগুলির মধ্যে ছিল দুটি। এই দুই জায়গা মিলিয়ে মোট সাতজনের মৃত্যু হয়েছে।

ইতিমধ্যে অনুসন্ধান ও উদ্ধার অভিযান চলছে এবং বেঁচে থাকা ব্যক্তিদের যথাশীঘ্র সম্ভব অনুসন্ধানের চেষ্টা চলছে।

মার্কিন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আরকানসাসে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তাদের মধ্যে একজন নারী। ভাঙা ঘরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। আরকানসাসে রজার্সের পুলিশ জানিয়েছে, টর্নেডো গাছ ও বিদ্যুতের লাইন ভেঙে দিয়েছে এবং গ্যাস লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। আটকে পড়েছেন বেশ কয়েকজন। ইতিমধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করা হয়েছে।

টর্নেডো টেক্সাসে পরিবহন ব্যাহত একেবারে ব্যাহত। ঝড়ের কারণে ট্রাক উল্টে যায়। বেশ কয়েকটি খুঁটি উপড়ে পড়ায় বিদ্যুৎ বিভ্রাট চলছে। কর্মকর্তারা বলেছেন, পরিষেবা পুনরুদ্ধার করতে কয়েক দিন সময় লাগতে পারে।

তিনটি রাজ্যে ধ্বংসযজ্ঞের পর রবিবার ইলিনয়, কেনটাকি, মিসৌরি, কেনটাকি, ওহিও এবং টেনেসির কিছু অংশে খারাপ আবহাওয়ার কারণেএখনও বিপদের সতর্কতা জারি রয়েছে।

Leave a Comment